July 1, 2024, 10:45 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

বাঘায় পুলিশের বিশেষ অভিযানে ১০৬ পিস ইয়াবাসহ আটক ১

তানোর,প্রতিনিধিঃ
রাজশাহীর বাঘায় ১০৬ পিস ইয়াবাসহ মনসুর রহমান ধুনা(৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঘা পুলিশ।
মঙ্গলবার(৩১মে) বিকেলে পৌরসভার ২নং পাকুড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মনসুর রহমান ধুনা পাকুড়িয়া গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই আঃ রউফের নেতৃত্বে, এস আই শফিক,এ এস আই আবু বাক্কার,এ এস আই আঃরহিমসহ পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে পাকুড়িয়া বাজারের এক চা দোকানের পিছন থেকে তাকে আটক করে।
এসময় তার কাছে থাকা একটি ব্যাগ থেকে পৃথকভাবে মোড়ানো ১০৬ পিস ইয়াবা ও ১১ গ্রাম হিরোইন পাউডার উদ্ধার করা হয়।পুলিশ আরও জানায় আটককৃত ইয়াবা কারবারির সাথে আরো কয়েকজন জড়িত রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)সাজ্জাদ হোসেন সাজু জানান,আটককৃত মাদক কারবারির নামে মামলা রুজু করা হয়েছে।বুধবার(১ জুন)সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর